Dettagli

  • Ultima Connessione: 6 giorni fa
  • Genere: Uomo
  • Località: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Ruoli:
  • Data di Registrazione: novembre 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Love Is Sweet chinese drama review
Completo
Love Is Sweet
0 persone hanno trovato utile questa recensione
by Forhad Ahmed Niloy
apr 28, 2021
36 di 36 episodi visti
Completo
Generale 7.0
Storia 7.0
Attori/Cast 7.0
Musica 6.0
Valutazione del Rewatch 3.0

Typical Office Rom-Com with Childhood Story!

গল্পে কিংবা গল্প বলার ঢঙে কোন নতুনত্ব নাই। সেম ওল্ড, সেম ওল্ড! মেইন লিড কাপলের যথেষ্ট রোমান্স ছিলো, সেকেন্ড লিড কাপলের যথেষ্ট ছ্যাচড়ামি ছিলো। ভিলেন ছিল, সেকেন্ড লিড ছিল, সেকেন্ড লিডেরও একটা সেকেন্ড লিড ছিলো আবার! এইতো, টিপিক্যাল স্টোরি! ??
ব্যক্তিগতভাবে আমার যেটা মনে হয়েছে- লাস্টের ০৬ এপিসোড হুদাই বাড়ানো হয়েছে। কাহিনী যা দেখানোর সব ৩০ এপিতেই শেষ। ব্যাপারটা এমন হইতে পারে- রাইটার ড্রামাটা ৩০ এপিসোডের জন্যই লিখছিলো মূলত। ডিরেক্টর শ্যুটিং করতে গিয়া দেখলো যে ড্রামার জন্য যে বাজেট ছিলো তার বেশকিছু বাকি থেকে গেছে, খরচ করা যায় নাই। এদিকে প্রডিউসারও বলছে- না, যেমন হবেই হোক, এটা খরচ করাই লাগবে! এজন্য প্রডিউসার আর ডিরেক্টর মিইলা রাইটাররে ঘুষ্টুষ দিয়া বুগিচুগি করে লাস্ট ৬ এপিসোডের কাহিনী লিখাইছে!! ??
আবার এমনটাও হইতে পারে- ৩০ এপিসোড শেষ হবার পর ডিরেক্টর দেখলো যে, সেকেন্ড লিডরে খুব ভালো ভাবে দেখানো হইছে! এটা অডিয়েন্সদের মাঝে সেকেন্ড লিড সিন্ড্রোম ক্রিয়েট করতে পারে! এটা কোন কারণে প্রডিউসারের পছন্দ হয় নাই। এজন্য ইচ্ছা করে সে সেকেন্ড লিডের ভেতরে কিছু ভিলেনগিরি ঢুকাইছে যাতে ড্রামা শেষে তারে আর কারো ভালো না লাগে! এজন্য লাস্টের ৬ এপিসোড পরে এক্সট্রা ভাবে যোগ করছে!! এছাড়া শেষ ৬ এপিসোডের কোনো ব্যাখ্যা আমি আর আসলে পাই না!!! ??
যারা অলরেডি দেখে ফেলেছেন, তাদের বলার কিছু নেই। আর যারা এখনো দেখেন নি, কিন্তু দেখবেন বলে লিস্টে রেখেছেন, তাদের জন্য পরামর্শ- ৩০ এপিসোডেই শেষ করে দিতে পারেন ড্রামাতে। শেষ ৬ এপিতে কিছু নেই, সেটা না দেখলেও কোন ক্ষতি নেই! এই ৬ এপির পেছনে সোয়া ৩ ঘন্টা সময় নষ্ট না করে নতুন কোন ড্রামার ৬টা এপিসোড দেখেন, সেটাই বরং ভালো হবে! ??
পরামর্শ ধরলে ভালো, না ধরলে ৩ ঘন্টা সময় নষ্ট হবার জন্য পরে আফসোস করবেন- এই আরকি! কি আর এমন ক্ষতি হবে এতে!!! ??
Questa recensione ti è stata utile?